ভিডিও

বৃহস্পতিবার থেকে চালু হচ্ছে কক্সবাজারের সব ট্রেন 

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০২:০৬ দুপুর
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০২:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  আগামীকাল বৃহস্পতিবার থেকে চালু হচ্ছে কক্সবাজারের সব ধরনের ট্রেন চলাচল। বুধবার (২৮ আগস্ট) সকালে কক্সবাজার আইকনিক রেলস্টেশনের স্টেশনমাস্টার গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে চলতি বন্যায় ফেনী অঞ্চলে রেললাইন পানিতে তলিয়ে যাওয়ায় ৩ দিন বন্ধ থাকার পর কক্সবাজার-চট্টগ্রাম রুটের ঈদ স্পেশাল ট্রেন চালু হয়। এছাড়াও ৬ দিন বন্ধ থাকার পর কক্সবাজার-ঢাকা রুটের পর্যটক এক্সপ্রেস ট্রেনটি চালু হলেও এই রুটের কক্সবাজার এক্সপ্রেস ট্রেন বন্ধ থাকে। ওই ট্রেনসহ বৃহস্পতিবার (২৯ আগস্ট) কক্সবাজার থেকে সব ধরনের ট্রেন চলবে বলে জানা যায়।

স্টেশনমাস্টার গোলাম রব্বানী বলেন, গত বৃহস্পতিবার থেকে কক্সবাজারের সঙ্গে চট্টগ্রাম-ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে আন্তনগরসহ সব ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। রেললাইন থেকে পানি নেমে যাওয়ায় পুনরায় ট্রেন চলাচল শুরুর সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। 

তিনি আরও বলেন, আগামী ৩১ আগস্ট কক্সবাজার-চট্টগ্রাম রুটের ঈদ স্পেশাল ট্রেনটি চলাচলের মেয়াদ শেষ হওয়ার কথা থাকলেও ১ মাস মেয়াদ বাড়ানোর জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে। তবে এখনো চিঠির উত্তর পাওয়া যায়নি। উত্তরের উপর নির্ভর করছে ট্রেনটি চলবে কি; চলবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS